ভয়হীন জীবনের খোঁজে

By:

Format

হার্ডকভার

Country

বাংলাদেশ

225

মন। দুই বর্ণের এই অদৃশ্য সত্তা নিয়ে আমাদের অবহেলা সীমাহীন। শরীরের সুস্থতা নিয়ে যতটা চিন্তা আর দৌড়ঝাঁপ আমাদের, মন নিয়ে তার ধারেকাছেও কিছু নেই। মনের অস্তিত্বটাই যেন আমরা ভুলে বসে আছি।
কিন্তু মন তো আছে আমাদের, তাই না? সেই মনেরও কখনো স্বাস্থ্য ভালো থাকে, কখনো আবার সে ঝরে পড়ে রোগশোকে জীর্ণ হয়ে।
মনেরও তাই আছে স্বাস্থ্য, সুস্থতা ও অসুস্থতার মামলা। ভয়হীন জীবনের খোঁজে, সেই মনের সাতকাহন নিয়েই পাঠকের মনের দরজায় কড়া নাড়তে চায়। সেই সাথে আমরা চাই আপনি একটা স্বাধীন জীবনের স্বাদ পান। আপনার জীবনে থাকুক অর্থপূর্ণ সম্পর্কের স্থান। একটা পরিপূর্ণ ও সুন্দর জীবনের অধিকারী হিসেবে আমরা দেখতে চাই আপনাকে। বইটি আপনাকে জোগাবে নিজেকে আরও গুছিয়ে আনার, আরও একটু বেশি উন্নত করার রসদ। আপনি আপনার ব্যক্তিজীবন থেকে জীবনের অন্যান্য ক্ষেত্রেও যেন সফলতার মুখ দেখেন, মুক্ত থাকতে পারেন বিষণ্নতা ও মানসিক যেকোনো অবসাদ থেকে, এ বই তা নিশ্চিতে আপনাকে সঙ্গ দিতে চায়।
ভয়হীন জীবনের খোঁজে তাই সবার জন্য। যুবা থেকে বৃদ্ধ, সবার জন্যই এ বই। এ দেশের প্রত্যেক মানুষ সুস্থ একটা মন নিয়ে বেঁচে থাকবে, শারীরিক স্বাস্থ্যের মতোই সচেতন থাকবে মানসিক স্বাস্থ্য নিয়ে, জীবনকে আবিষ্কার করবে তার পূর্ণ সম্ভাবনার মধ্য দিয়ে—এই চাওয়া, এই স্বপ্ন নিয়েই আপনাদের জন্য শব্দ বোনার এ আয়োজন।
Writer

Publisher

ISBN

9789849853237

Genre

Pages

112

Published

1st Published, 2024

Language

বাংলা

Country

বাংলাদেশ

Format

হার্ডকভার