দি অনলি ওয়ান লেফট
দি অনলি ওয়ান লেফট Original price was: 850৳.Current price is: 595৳.
Back to products

দ্য ক্যামেল ক্লাব

By:

Format

হার্ডকভার

Country

বাংলাদেশ

Original price was: 700৳.Current price is: 486৳.

নিজেকে সে অলিভার স্টোন নামে পরিচয় দেয় , যদিও তার অতীত জানে না কেউ। তার বেশিরভাগ দিন কাটে হোয়াইট হাউসের বিপরীতে প্রটেস্টার হিসেবে ক্যাম্প করে, সাথে থাকে ‘আমি সত্য জানতে চাই’ লেখা একটা সাইন।
ঘটনাক্রমে একদিন চোখের সামনে এক ইন্টেলিজেন্স অ্যানালিস্টকে খুন হতে দেখে অলিভার স্টোন এবং তার বন্ধুরা । কিন্তু খুনটাকে সাজানো হয় আত্মহত্যা হিসেবে। সত্যের সন্ধানে নামে অলিভারের দল, যারা নিজেদের পরিচয় দেয় ক্যামেল ক্লাব নামে।
সিক্রেট সার্ভিসের পক্ষ থেকে এই ‘তদন্তে’ নজর রাখার জন্য দায়িত্ব দেয়া হয় এজেন্ট অ্যালেক্স ফোর্ডকে, কিন্তু অনাকাঙ্খিত জায়গায় নাক গলানোর কারণে শাস্তি হিসেবে তাকে ফেরত পাঠানো হয় দেহরক্ষী দ্বায়িত্বে। তারপরও তার পিছু ছাড়ে না অজানা আততায়ী।
এদিকে পেনসিলভেনিয়ার ছোট্ট এক শহরে জমায়েত হয়েছে একদল সন্ত্রাসী। তারা এমন এক পরিকল্পনা করেছে যা কাঁপিয়ে দেবে পুরো বিশ্বকে। কিন্তু তাদের টেক্কা দেয়ার আশায় ওৎ পেতে আছে আরেক ভিনদেশি সামরিক বাহিনী।
ইন্টেলিজেন্স চিফ কার্টার গ্রে, প্রেসিডেন্টের পর যে অ্যামেরিকার সবচেয়ে ক্ষমতাধর ব্যক্তি, ঘাবড়ে যায় আর্লিংটন সেমেটারিতে একটা চেহারা দেখতে পেয়ে। কারণ সেই চেহারা যে মানুষটার আরও বহু বছর আগেই তার মরে যাওয়ার কথা ছিল…
ভয়ংকর এক ষড়যন্ত্র উন্মোচনের জন্য ক্যামেল ক্লাব হাজির হয় ওয়াশিংটনের একদম হৃৎপিন্ডে অবস্থিত ক্ষমতার গোপন করিডোরে, আর তখনই অ্যালেক্স ফোর্ড বুঝতে পারে সত্যি হতে যাচ্ছে তার জীবনের চরমতম দুঃস্বপ্ন…
Writer

Translator

Publisher

Genre

Pages

440

Published

1st Published, 2024

Language

বাংলা

Country

বাংলাদেশ

Format

হার্ডকভার