ফাইভার সিক্রেটস

By:

Format

Hardcover

Country

বাংলাদেশ

286

ফাইভারে মূলত সব ধরনের কাজ পাওয়া যায়। আপনি যেকোনো একটি সেক্টরে কাজ শিখেই এখানে কাজ করতে পারবেন। যারা ফাইভার মার্কেটপ্লেসে একেবারে নতুন তাদের জন্য কাজ পেতে একটু কষ্টসাধ্য হলেও ধৈর্য নিয়ে লেগে থাকতে পারলে তারাও সফল হতে পারবেন।
ফাইভার এমন একটি মার্কেটপ্লেস যেটি নতুনদের জন্য খুবই ভালো। কারণ এখানে আপনাকে কাজের জন্য বিড করতে হয় না। আপনার কাজ হবে শুধু আপনি যে সার্ভিস দিতে চান সেই সার্ভিস গিগ আকারে আপনার প্রোফাইলে সুন্দর করে সাজিয়ে রাখা এবং সেগুলো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা যাতে করে ক্লায়েন্ট বা বায়ার আপনার দেওয়া সার্ভিসগুলো খুব সহজে দেখতে পায় এবং যদি আপনার সার্ভিস তার ভালো লাগে তাহলে সে আপনাকে মেসেজ দিতে উৎসাহ বা আগ্রহ বোধ করে। সেখান থেকে কথা বলে আপনি কাজ নিতে পারবেন। এখানে মূল কথা হচ্ছে, অন্য মার্কেটপ্লেসে ক্লায়েন্টের বা বায়ারের কাছে আপনাকে অ্যাপ্লিকেশান করতে হয় কাজ পাওয়ার জন্য আর ফাইভার মার্কেটপ্লেসে ক্লায়েন্ট আপনাকে মেসেজ করবে কাজ দেওয়ার জন্য, যদি আপনার প্রোফাইল সাজানো-গোছানো থাকে।
এই বইটি আপনাকে কিছুটা হলেও সাহায্য করবে একদম শুরু থেকে আপনি কীভাবে আপনার অ্যাকাউন্ট কীভাবে গিগ দেবেন। আমি চেষ্টা করেছি আপনারা যারা নতুনভাবে ফাইভারের কাজ শুরু করতে চান তাদের মনের ভেতর যত রকমের প্রশ্ন আছে সেগুলো নিয়ে বিস্তারিত কথা বলার।
Writer

Publisher

Genre

Pages

128

Published

1st Published, 2021

Language

বাংলা

Country

বাংলাদেশ

Format

Hardcover