দ্য লস অব হ্যাপিনেস

By:

Format

Hardcover

Country

বাংলাদেশ

286

১৯৮৬ সালে, মাস্টার রিউহো ওকাওয়া ‘হ্যাপি সায়েন্স’ প্রতিষ্ঠা করেছিলেন, যা মানবজাতির সুখ, জাতি, ধর্ম ও সংস্কৃতি অতিক্রম করে নিবেদিত একটি আধ্যাত্মিক আন্দোলন। এটি শান্তি ও সম্প্রীতির সঙ্গে বিশ্বের ঐক্য বজায় রাখার জন্য কাজ করছে। মাস্টার ওকাওয়ার আলোকিত জ্ঞানে অনুপ্রাণিত অনুগামীদের দ্বারা সমর্থিত, হ্যাপি সায়েন্স জাপানে দ্রুত বিকশিত হয়েছিল এবং এখন সারা বিশ্বে পরিচিত।
বর্তমানে বিশ্বব্যাপী এর দশ মিলিয়নেরও বেশি সদস্য রয়েছে এবং নিউইয়র্ক, লস এঞ্জেলেস, সান ফ্রান্সিসকো, টোকিও, লন্ডন, সিডনি, সাও পাওলো, নয়াদিল্লি, সিউল এবং হংকং সহ বেশ কয়েকটি প্রধান দেশে এটির বিশ্বাস কেন্দ্র খোলা রয়েছে। মাস্টার ওকাওয়া হ্যাপি সায়েন্স সেন্টারে তার বক্তৃতা প্রদান করেন এবং বিশ্বজুড়ে ভ্রমণের সময় প্রকাশ্যে বক্তৃতা এবং বক্তৃতা দেন। হ্যাপি সায়েন্স স্থানীয় সম্প্রদায়গুলোকে তার বিভিন্ন কর্মসূচি এবং পরিসেবার মাধ্যমে সমর্থন করে।
এই কর্মসূচির মধ্যে রয়েছে প্রি-স্কুল, স্কুলের পর যুবকদের জন্য শিক্ষামূলক প্রোগ্রাম, প্রবীণ নাগরিক ও প্রতিবন্ধীদের জন্য পরিসেবা। সদস্যরা চীন, নিউজি ল্যান্ড, তুরস্ক ও থাইল্যান্ডের বন্যায় ক্ষতিগ্রস্তদের সেবা প্রদানের পাশাপাশি শ্রীলঙ্কায় বিদ্যালয় স্থাপন, সামাজিক ও কল্যাণমূলক কর্মকাণ্ডেও অংশগ্রহণ করে। তাঁরতে স্কুল খোলার জন্য অর্থ দান করার পাশাপাশি তিনি উগানডার হাসপাতালে মশারি জাল দান করেছিলেন।
Writer

Translator

Publisher

Genre

Pages

128

Published

1st Published, 2022

Language

বাংলা

Country

বাংলাদেশ

Format

Hardcover