চ্যাট জিপিটি অ্যান্ড এ আই মিলিয়নেয়ার

By:

Format

হার্ডকভার

Country

বাংলাদেশ

263

ফেসবুক, অ্যামাজন, এমনকি গুগলকে পিছনে ফেলে, দ্রুততম সময়ের মধ্যে ১০ লক্ষ ইউজারের রেকর্ড ভেঙে দুনিয়া কাঁপিয়ে দেয়া চ্যাটজিপিটির নাম শুনেননি এমন মানুষ কমই আছেন। কিন্তু কি এই জিনিসটি যা রাতারাতি পৃথিবী বদলে দিয়েছে? আর কিভাবেই বা এই জিনিস মানুষের দৈনন্দিন জীবনের একটি অবিচ্ছেদ্য অংশ হয়ে দাঁড়িয়েছে?
আচ্ছা এবার বলুন তো আজ থেকে প্রায় ১০০ বছর আগেও কেউ কি ভেবেছে এই শতাব্দীতে এসে মানুষের কাজগুলো কোনো রোবট করতে পারবে? যে কাজগুলো মানুষ নিজের বুদ্ধি খাটিয়ে করতো চোখের পলকেই তা আজ Artificial Intelligence দিয়ে করা যাচ্ছে। এমন কোনো সেক্টর বাদ নেই যেখানে কৃত্রিম বুদ্ধিমত্তার ছোয়া পড়েনি।
চ্যাটজিপিটি and AI মিলিয়নেয়ার বইটা লিখা হয়ে আপনাকে হাতে ধরে চ্যাটজিপিটি ও কৃত্রিম বুদ্ধিমত্তার ব্যবহার শেখাতে, সাথে সংক্ষিপ্ত করে দেখাবে আসলে এগুলো দিয়ে কি কি করা যায়, কীভাবে উপার্জন করা যায়।
ফ্রিল্যান্স কাজ, প্যাসিভ ইনকাম সোর্স তৈরী থেকে শুরু করে ব্যবসা পর্যন্ত সব কিছুরই রাস্তা দেখানো হয়েছে এই বইটিতে। কন্টেন্ট বানানো, মার্কেটিং, গবেষণা, কাস্টমারের সাথে যোগাযোগ রাখা ইত্যাদি বিচিত্র সব কেস স্টাডি উদাহরণসহ বাস্তবে করে দেখানো হয়েছে এতে।
ইন্টারনেট সংযোগ আর একটা কম্পিউটার নিন, বসে যান এই বইটা নিয়ে। আপনার জন্য আর্থিক সাফল্যের চুড়ায় ওঠার প্রথম ধাপ হতে: পারে: এই: বইটি
Writer

Publisher

Genre

Pages

192

Published

১ম সংস্করণ, ২০২৪

Language

বাংলা

Country

বাংলাদেশ

Format

হার্ডকভার